স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক । খবরের কাগজ
ঢাকা ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, সোমবার, ২০ মে ২০২৪

স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক

প্রকাশ: ০৯ মে ২০২৪, ০৯:১১ পিএম
স্যামসাং ফোন ক্রয়ে ফ্রি ইন্টা‌রনেট দি‌চ্ছে বাংলালিংক
ছবি : সংগৃহীত

দেশের শীর্ষস্থানীয় উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও বিশ্বের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি ফোনটি ক্রয়ে বাংলালিংক গ্রাহকরা উপভোগ করতে পারবেন বিশেষ অফার।

এরমধ্যে উল্লেখযোগ্য হলো, স্যামসাং গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি স্মার্টফোনটি কিনলে বাংলালিংক গ্রাহকরা পাবেন দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি অ্যাপে বিনামূল্যে আইপিএল উপভোগ করার সুযোগ। এই অফারের আওতায় গ্রাহকরা ১২ মাসব্যপী ৭ দিন মেয়াদের ১৫ জিবি ফ্রি মোবাইল ও ১০০ টাকার বেশি যে কোনো ডাটা প্যাকে ৫০ শতাংশ ইন্টারনেট বোনাস পাবেন। এছাড়াও বাংলালিংক-এর মাইবিএল সুপারঅ্যাপের বেশ কিছু উদ্ভাবনী ডিজিটাল সেবাও গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

এই চুক্তির ফলে পাঁচ বছরের সিকিউরিটি আপডেট, চারবার ওএস আপডেট ও এক বছরের ওয়ারেন্টির নিশ্চয়তাও পাওয়া যাচ্ছে। যা সর্বোপরি বাংলালিংক গ্রাহকদের ফোর-জি ফোন ক্রয়ে আগ্রহী করার মাধ্যমে বাংলাদেশে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধিতে গুরত্বপূর্ণ অবদান রাখবে।

বাংলা‌লিং‌কের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর, মেহেদী আল আমিন বলেন, বাংলাদেশের দ্রুততম ফোর-জি ইন্টারনেট সেবাদানকারী অপারেটর হিসাবে আমাদের লক্ষ্য মূল্যবান গ্রাহকদের নির্বিঘ্ন ডিজিটাল অভিজ্ঞতা প্রদান করা। স্যামসাং-এর সাথে যৌথভাবে গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি উদ্বোধন করার পাশাপাশি আমাদের গ্রাহকদের বিশেষ অফার দিতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি এই অফারটি শুধুমাত্র আমাদের গ্রাহকদের নির্দিষ্ট চাহিদাই পূরণ করবে না বরং একটি সামগ্রিক ডিজিটাল জীবনধারা নিশ্চিত করতেও অবদান রাখবে। একইসাথে দেশের ক্রীড়াপ্রেমীরা গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি স্মার্টফোনে বহু প্রতীক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সকল খেলা বিনামূল্যে দেখার সুযোগ করে দিতে পেরে আমরা উচ্ছ্বসিত।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর ডিরেক্টর ও মোবাইল ডিভিশন হেড মো. মঈদুর রহমান বলেন, আমরা বিশ্বাস করি যে, বাংলালিংক-এর সাথে এই চুক্তি গ্যালাক্সি এ১৫ ফাইভ-জি স্মার্টফোন ব্যবহারকারীদের একটি পূর্ণাঙ্গ ডিজিটাল সমাধান দেবে। বাংলালিংক-এর গ্রাহক কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি ও উদ্ভাবনের প্রতি আমাদের অঙ্গীকারের বাস্তবায়নের পাশাপাশি গ্রাহকদের বিশেষ সুবিধাসহ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ উপভোগের সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত। বাংলালিংক-এর সংঙ্গে চুক্তিবদ্ধ হয়ে যৌথভাবে আমরা নিশ্চিত করছি যে, গ্রাহকরা আরও বেশি সংযুক্ত থাকবেন ও অভূতপূর্ব উদ্ভাবনী সেবা ও অত্যাধুনিক প্রযুক্তি উপভোগ করবেন।

তিথি/এমএ/

বিসিসিসিআই এর বেসিক চায়নিজ ল্যাংগুয়েজ কোর্স উদ্বোধন

প্রকাশ: ২০ মে ২০২৪, ১১:০৫ এএম
বিসিসিসিআই এর বেসিক চায়নিজ ল্যাংগুয়েজ কোর্স উদ্বোধন
ছবি: বিজ্ঞাপন

বাংলাদেশ চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিসিসিসিআই) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়াস ইনস্টিটিউটের যৌথ উদ্যোগে বেসিক চীনা ভাষা শিক্ষা কোর্স উদ্বোধন করা হয়। 

শনিবার (১৮ মে) বিসিসিসিআই এর অফিসে আনুষ্ঠানিকভাবে ভাষা শিক্ষা কোর্সের উদ্বোধন করা হয়।

এই কোর্সের মূল লক্ষ্য হলো চীনের সঙ্গে বাণিজ্যিক ও সব ধরণের সম্পর্ক আরও মসৃণ ও সহজ করে তোলা। 

বিসিসিসিআই এর সেক্রেটারি জেনারেল আল মামুন মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চীনা দূতাবাসের কালচারাল কাউন্সিলর লি শাওপেং এবং বিশেষ অতিথি ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়াস ইনস্টিটিউটের পরিচালক মা শিয়াওইয়ান, শান্ত মারিয়াম-হংঘি বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়াস ক্লাসরুমের পরিচালক ঝাং শি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়াস ইনস্টিটিউটের পরিচালক ইয়াং হুইসহ বাংলাদেশ চায়না চেম্বারের ইসি কমিটির সদস্য, আমন্ত্রিত অতিথি ও প্রশিক্ষণার্থীরা। 

প্রধান অতিথির ভাষণে চীনা দূতাবাসের কালচারাল কাউন্সিলর লি শাওপেং বাণিজ্য এবং অন্যান্য ক্ষেত্রেও বাংলাদেশ ও চীনের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বিসিসিসিআই-এর ভূমিকার প্রশংসা করে বলেন, ‘চীনা ভাষা শেখা কেবল একটি বাড়তি ভাষা শেখাই নয়, এটি হলো চীনা জীবনযাত্রা, ইতিহাস ও ঐতিহ্য, সমৃদ্ধ চীনা কৃষ্টি ও সংস্কৃতি এবং সমাজ জীবন অনুধাবনে পাসপোর্টের মতোই  একটি অত্যন্ত জরুরি মাধ্যম। চীনা ভাষা শিখে এই শিক্ষার্থীরা বৃহত্তর চীনা জীবনযাত্রা বিশেষ করে চীনের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক থেকে অনেক লাভবান হবেন।
 
বিসিসিসিআই-এর সেক্রেটারি জেনারেল আল মামুন মৃধা বলেন, ‘চীনা ভাষা বাংলাদেশ ও চীনের মধ্যে বিদ্যমান ভাষাগত অন্তরায় দূর করতে অত্যন্ত সহায়ক হবে।’

বিসিসিসিআই-এর সেক্রেটারি জেনারেল আল মামুন মৃধা বাংলাদেশ ও চীনের মধ্যে যোগাযোগের ক্ষেত্রে ভাষাগত অন্তরায় দূর করতে চীনা ভাষা শিক্ষা এবং চর্চার উপর গুরুত্ব আরোপ করেন। 

প্রধান অতিথি লি শাওপেং কর্তৃক আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে এই ভাষা প্রশিক্ষণ কোর্সের কার্যক্রম এ দিন থেকেই শুরু হয়। সপ্তাহে দুইদিন করে এই প্রশিক্ষণ কোর্স সমাপনের পর অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে সনদ প্রদান করা হবে।

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/

চীনের ইউনান প্রাদেশিক সরকারের প্রতিনিধি দলের বিসিসিসিআই পরিদর্শন

প্রকাশ: ২০ মে ২০২৪, ১০:৪৮ এএম
চীনের ইউনান প্রাদেশিক সরকারের প্রতিনিধি দলের বিসিসিসিআই পরিদর্শন
ছবি: বিজ্ঞাপন

চীনে বাংলাদেশের রপ্তানি সম্ভাবনার নতুন বার্তা নিয়ে বাংলাদেশ সফররত ইউনান প্রাদেশিক সরকারের উচ্চ পর্যায়ের এক প্রতিনিধি দল বাংলাদেশ চায়না চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (বিসিসিসিআই) কার্যালয় পরিদর্শন করেন। 

চেম্বার নেতাদের সঙ্গে আলোচনাকালে প্রতিনিধি দলের নেতা ইউনান প্রাদেশিক সরকারের বাণিজ্য বিভাগের উপ-মহাপরিচালক মিস কুন মিন বাংলাদেশের রপ্তানিকারকদের আসন্ন চায়না সাউথ এশিয়ান আমদানি ও রপ্তানি মেলা (যা কুনমিং ফেয়ার হিসাবে বহুল পরিচিত) ৮ম এক্সপো’২৪-এ তাদের রপ্তানি ও সেবাপণ্য প্রদর্শনীর সুযোগ এবং চীনের বাজারে কার্যকর অনুপ্রবেশের সম্ভাবনা কাজে লাগানোর গুরুত্ব তুলে ধরেন। 

ছয়দিন ব্যাপী এই আন্তর্জাতিক মেলা চীনের কুনমিংএ আগামী ২৩ জুলাই থেকে ২৮ জুলাই অনুষ্ঠিত হবে, যেখানে আমদানি ও রপ্তানি বাণিজ্যের সঙ্গে সংশ্লিষ্ট খাতসমূহ ১৫টি স্বতন্ত্র প্যাভিলিয়নে প্রদর্শিত হবে।

৯ সদস্যের এই প্রতিনিধি দলে আরও অন্তর্ভুক্ত ছিলেন কুনমিং মেলা বিভাগের পরিচালক মা লিক্সিন, ইউনান প্রদেশিক সরকারের আন্তর্জাতিক সহযোগিতা বিভাগের উপ-পরিচালক সিনা কুজং, পররাষ্ট্রবিষয়ক বিভাগের পরামর্শক দুয়ান ঝা হুই, পরামর্শক সিসিপিইটি ইউনান সাব-কাউন্সিলের মিং দাওয়ার পিচু, অর্থ ও পরিসংখ্যান বিভাগের ওয়াং ঝং এবং চীনা ব্যবসায়ী প্রতিষ্ঠান ইসিএসএইর নির্বাহী পরিচালক হে হাং প্রমুখ।

(১৮ মে) সফররত চীনা প্রতিনিধি দলকে বিসিসিসিআই কার্যালয়ে স্বাগত জানান চেম্বারের সেক্রেটারি জেনারেল আল মামুন মৃধা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ব্রি. জেনারেল (অব.) সুলতান উদ্দীন ইকবাল (বীর প্রতীক), পরিচালক মেহেরুন নেসা ইসলাম, পরিচালক হারুন উর-রশিদ, পরিচালক লি শিয়াও এবং চেম্বারের অফিস সেক্রেটারি আবু তাহের প্রমুখ।

বিসিসিসিআই এর সেক্রেটারি জেনারেল আল মামুন মৃধা কুনমিং-এ ৮ম এক্সপো’২৪-এ বাংলাদেশর রপ্তানি ও সেবাপণ্য প্রদর্শনীর ক্ষেত্রে অংশগ্রহণকারীদের ভিসা প্রসেসিং, প্রদর্শনীয় পণ্যসামগ্রী প্রেরণ বা পরিবহন এবং মেলায় দোভাষী সেবা নিশ্চিত করার উপর গুরুত্ব আরোপ করেন। 

বিসিসিসিআই এর পরিচালক মেহেরুন নেসা ইসলাম তার বক্তব্যে প্রবাসে এ ধরণের আন্তর্জাতিক মেলায় অংশগ্রহণকারী বাংলাদেশী এক্সিবিটরদের নানা রকম প্রতিকূল পরিস্থিতির অভিজ্ঞতার আলোকে মেলা প্রাঙ্গণে অংশগ্রহণকারীদের প্রয়োজনীয় লজিস্টিক সহায়তা নিশ্চিত করার জন্য এবং বাংলাদেশের অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশনের শেষ সময়সীমা আসন্ন ঈদুল-আজহার ছুটি বিবেচনা করে আর একটু দীর্ঘায়ত করার জন্য সুপারিশ করেন।

প্রতিনিধি দল ও বিসিসিসিআই এর যৌথ আলোচনায় উঠে আসে বাংলাদেশ থেকে ও চীনের ইউনান প্রদেশে রপ্তানি বৃদ্ধির নানমুখী প্রচেষ্টার কথা এবং এই লক্ষ্যে বাংলাদেশের রপ্তানিকারকদের ৮ম কুনমিং মেলায় অংশগ্রহণ ও পণ্য প্রদর্শনীর সার্বিক বিষয়াদি। 

চীনা প্রতিনিধি দলের পক্ষ থেকে উল্লেখ করা হয় যে, বাংলাদেশের ব্যবসায়ী সমাজ, যাদের চীনে রপ্তানির ব্যাপারে আগ্রহ এবং বৃহত্তর চীনা বাজারে প্রবেশের লক্ষ্য রয়েছে এই মেলা তাদের অভীষ্ট লক্ষ্য বাস্তবায়নে কার্যকর অবদান রাখবে।

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/

এয়ারলাইন ও শিপিং ইন্ডাস্ট্রির সঙ্গে পার্টনারশিপ উদযাপন করল ব্র্যাক ব্যাংক

প্রকাশ: ২০ মে ২০২৪, ১০:৪২ এএম
এয়ারলাইন ও শিপিং ইন্ডাস্ট্রির সঙ্গে পার্টনারশিপ উদযাপন করল ব্র্যাক ব্যাংক

এয়ারলাইন ও শিপিং ইন্ডাস্ট্রির গ্রাহকদের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক উদযাপনের লক্ষ্যে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক। 

বৃহস্পতিবার (৯ মে) ঢাকার একটি স্থানীয় হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে গ্রাহকদের অভ্যর্থনা জানান ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম হাসান, ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর এফ হোসেন এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান। 

‘ইউ ফ্লাই, ইউ সেল-ব্র্যাক ব্যাংক পাওয়ারস টু প্রিভেইল’ শিরোনামে আয়োজিত অনুষ্ঠানটি এ খাতগুলোর সাফল্য ও সমৃদ্ধি উদযাপন করেছে যা বর্তমান আন্তর্জাতিক বাণিজ্যের যুগে অত্যন্ত গুরুত্বপূর্ণ খাত। 

এ সময় ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন হেড অব ট্রানজ্যাকশন ব্যাংকিং একেএম ফয়সাল হালিম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘ব্যবসা-বাণিজ্যের অন্যতম এ দুটি খাত এয়ারলাইন এবং শিপিং ইন্ডাস্ট্রি আমাদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ। বৈশ্বিক অর্থনৈতিক প্রবৃদ্ধির সঙ্গে তাল মিলিয়ে উড়োজাহাজ ভ্রমণ এবং জাহাজ সেবার চাহিদা প্রতিনিয়ত বাড়ছে। স্বনামধন্য এয়ারলাইন্স এবং শিপিং কোম্পানির গ্রাহকদের নিজেদের বিশেষায়িত প্রোডাক্ট এবং সার্ভিসের মাধ্যমে তাদের ব্যাংকিং চাহিদা পূরণ করতে পেরে ব্র্যাক ব্যাংক গর্বিত। সুশাসন, স্বচ্ছতা, সুনাম, আস্থা এবং নিরবচ্ছিন্ন তারল্য সহায়তা এয়ারলাইন্স এবং শিপিং কোম্পানিগুলোকে দিনদিন ব্র্যাক ব্যাংকমুখী করে তুলছে। এ ছাড়া ব্র্যাক ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং প্ল্যাটফর্ম করপোরেট গ্রাহকদের নির্বিঘ্নে এবং দক্ষতার সঙ্গে ফান্ড ব্যবস্থাপনার সুবিধা দিয়ে থাকে। এতে গ্রাহকরা নিজেদের সুবিধামতো ব্যাংকিং সেবা পাওয়ার মাধ্যমে ব্র্যাক ব্যাংকের সঙ্গে এক চমৎকার ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করতে পারেন।’ 

তারেক রেফাত উল্লাহ খান বলেন, ‘দক্ষ জনবল এবং আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আমরা এখন বিখ্যাত এয়ারলাইন্স এবং শিপিং কোম্পানিসহ অন্যান্য অসংখ্য কর্পোরেট গ্রাহকদের ব্যাংকিং প্রয়োজন পূরণ করতে পারছি।’

তিনি বলেন, ‘আমরা শুধু সেবার উন্নয়নেই নয়, উদ্ভাবনেও প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আমাদের গ্রাহকদের সর্বোৎকৃষ্ট ব্যাংকিং সেবা দেওয়ার মাধ্যমে তাদের ব্যবসায়ের উন্নতিতেও অবদান রাখতে চাই। আমরা সর্বাধুনিক ডিজিটাল ব্যাংকিং সলিউশনগুলোতে আমাদের বিনিয়োগ অব্যাহত রাখব। এভাবে আমরা এয়ারলাইন্স এবং শিপিং ইন্ডাস্ট্রির গ্রাহকদের নিরবচ্ছিন্ন এবং স্মার্ট ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে এ শিল্পগুলোর ভবিষ্যৎ প্রসারে তাদের সঙ্গে একযোগে কাজ করে যাবো।’

বিজ্ঞপ্তি/পপি/

বাজারে এলো বার্জারের ‘লাক্সারি সুপার সিল্ক’

প্রকাশ: ২০ মে ২০২৪, ১০:২৮ এএম
বাজারে এলো বার্জারের ‘লাক্সারি সুপার সিল্ক’
ছবি: বিজ্ঞাপন

দেশের শীর্ষ পেইন্ট সলিউশন ব্র্যান্ড, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড বাজারে নিয়ে এলো তাদের নতুন প্রোডাক্ট ‘বার্জার লাক্সারি সুপার সিল্ক’। ঘরের দেয়াল রাঙাতে যারা নান্দনিকতা এবং অভিনবত্বকে প্রাধান্য দেন, তাদের কথা মাথায় রেখেই বার্জার নিয়ে এসেছে নতুন এই প্রোডাক্ট। 

লাক্সারি সুপার সিল্কের অতি-মসৃণ এবং গ্লসি ফিনিশ একদিকে যেমন আভিজাত্যের পরিচয় দেয়, আবার একইসঙ্গে পরিশীলিত রুচির প্রকাশ ঘটায়। লাক্সারি ভ্যারিয়েন্টের সব প্রোডাক্ট দুর্দান্ত কালার ক্লারিটি এবং কাভারেজের জন্য অনায়াসেই যেকোন ঘরের সৌন্দর্য বাড়াতে সক্ষম। একইসঙ্গে ঘরকে দেয় গ্ল্যামারাস লুক, যে লুক জীবনে ইতিবাচক প্রভাব রাখে।

ডায়মন্ড রিফ্লেক্টিভ টেকনোলজি সমৃদ্ধ লাক্সারি সুপার সিল্ক এর সুপার গ্লসি ফিনিশ যে কারও নজর কাড়তে সক্ষম। এর উন্নত অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ভাইরাল বৈশিষ্ট্য ঘরের ভেতরে তৈরি করে স্বাস্থ্যকর পরিবেশ। লাক্সারি সুপার সিল্কের লো-ভিওসি (ভলাটাইল অরগানিক কমপাউন্ডস) বারবার মনে করিয়ে দেয় পরিবেশের সুরক্ষা নিশ্চিত করতে বার্জারের প্রতিশ্রুতির কথা। 

এছাড়াও, এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে করে এর সুপিরিয়ন স্টেইন প্রতিরোধ ক্ষমতা ঘরের দেয়ালকে দেয় দাগ থেকে সুরক্ষা, দীর্ঘদিনের জন্য রাখে সজীব এবং উজ্জ্বল।  
  
লাক্সারি সুপার সিল্ক রঙের ক্ষেত্রে দিচ্ছে বিভিন্ন ধরণের মনোমুগ্ধকর সব শেইডস, যা থেকে নিজের পছন্দমতো শেইড বাছাই করতে পারবে গ্রাহকরা, এবং তাদের নান্দনিকতা এবং রুচিশীলতারই প্রকাশ ঘটাতে পারবে। চিরাচরিত ক্লাসিক হোক কিংবা আধুনিক ডিজাইন, বার্জার লাক্সারি সুপার সিল্কের মাধ্যমে ঘরের দেয়ালকে সাজানো যাবে একদম মনের মতো করে। 

লিভিং রুমকে নতুনভাবে সাজাতে, বেডরুমকে সুন্দরভাবে উপস্থাপন করতে কিংবা অফিস স্পেসকে গ্ল্যামারাস লুক দিতে বার্জার লাক্সারি সুপার সিল্ক তাই সবার পছন্দের তালিকায় শীর্ষেই থাকবে বলে আশা প্রকাশ করছেন প্রোডাক্ট সংশ্লিষ্টরা। তারা বিশ্বাস করেন, সাধারণ পরিবেশকে বদলে লাক্সারিয়াস রূপ দিতে বার্জার লাক্সারি সুপার সিল্ক অনবদ্য।  

নতুন এই প্রোডাক্ট উন্মোচন প্রসঙ্গে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা তানজিন ফেরদৌস আলম বলেন, ‘আমাদের নতুন লাক্সারি সুপার সিল্ক পেইন্ট যেকোন ঘরের দেয়ালে একটা এলিগেন্ট টাচ আনতে সক্ষম। যারা নিজেদের ঘরকে রাঙাতে নান্দনিকতা এবং অভিনবতত্বের মিশেলে সাহসী কোনো উদ্যোগ নিতে ইচ্ছুক, লাক্সারি সুপার সিল্ক তাদের জন্য একদম পারফেক্ট চয়েস বলে আমি মনে করি।’

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/

আইএফসির ‘বেস্ট ট্রেড পার্টনার ব্যাংক ইন সাউথ এশিয়া’ অ্যাওয়ার্ড পেল ব্যাংক এশিয়া

প্রকাশ: ২০ মে ২০২৪, ০৯:৫৭ এএম
আইএফসির ‘বেস্ট ট্রেড পার্টনার ব্যাংক ইন সাউথ এশিয়া’ অ্যাওয়ার্ড পেল ব্যাংক এশিয়া

অসাধারণ সেবার মান এবং বাণিজ্য প্রচেষ্টায় নিরলস সমর্থনের স্বীকৃতি হিসেবে ইন্টারন্যাশনাল ফাইন্যান্স কর্পোরেশনের (আইএফসি) ‘বেস্ট ট্রেড পার্টনার ব্যাংক ইন সাউথ এশিয়া’ অ্যাওয়ার্ড পেয়েছে ব্যাংক এশিয়া পিএলসি।

সম্প্রতি স্পেনের বার্সেলোনায় আয়োজিত ‘গ্লোবাল ট্রেড পার্টনার মিটিং’ অনুষ্ঠানে আইএফসির প্রতিনিধি ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান জাকিয়া রউফ চৌধুরীর হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান রোমো রউফ চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হোসেন।

ব্যাংক এশিয়ার পাশাপাশি বিশ্বখ্যাত আরও কয়েকটি ব্যাংকও মর্যাদাপূর্ণ এ পুরস্কার পেয়েছে।

এ পুরস্কারটি ব্যাংক এশিয়ার শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতিবদ্ধতার স্বীকৃতি এবং বিশ্বজুড়ে নিরবিচ্ছিন্ন বাণিজ্য লেনদেনকে উৎসাহিতকরণ ও অর্থনৈতিক প্রবৃদ্ধি পরিচালনা করার ক্ষেত্রে দক্ষিণ এশিয়ার ব্যাংকগুলোর মধ্যে অসামান্য সক্ষমতার প্রমাণ হিসেবে কাজ করে।

বিজ্ঞপ্ত/পপি/