কার্ড হোল্ডারদের জন্য গ্রিনপিন সেবা চালু এনসিসি ব্যাংকের । খবরের কাগজ
ঢাকা ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, শুক্রবার, ১৭ মে ২০২৪

কার্ড হোল্ডারদের জন্য গ্রিনপিন সেবা চালু এনসিসি ব্যাংকের

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পিএম
কার্ড হোল্ডারদের জন্য গ্রিনপিন সেবা চালু এনসিসি ব্যাংকের
ছবি : সংগৃহীত

এনসিসি ব্যাংক কার্ড হোল্ডারদের (ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ড) জন্য গ্রিনপিন সেবা চালু করেছে।

সম্প্রতি ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার, ভাইস-চেয়ারম্যান সোহেলা হোসেন, প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান আলহাজ্জ্ব মো. নূরুন নেওয়াজ, প্রাক্তন চেয়ারম্যান ও নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন, পরিচালক ও প্রাক্তন ভাইস-চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ওবায়েদ উল্লাহ আল মাসুদ, স্বতন্ত্র পরিচালক মীর সাজেদ উল বাসার এফসিএ এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন এই গ্রিনপিন সেবাটির আনুষ্ঠানিক কার্যক্রম চালু করেন।

উল্লেখ্য, অনন্য এই সেবাটির মাধ্যমে এনসিসি ব্যাংকের ডেবিট, ক্রেডিট ও প্রি-পেইড কার্ডের গ্রাহকরা ঘরে বসেই কার্ড সক্রিয় করা এবং তাৎক্ষণিক পিন তৈরির সুবিধা পাবেন যা সম্পূর্ণ চার্জ ফ্রি।

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার বলেন, এনসিসি ব্যাংক টেকসই ও গ্রিন ব্যাংকিং কার্যক্রমকে ত্বরান্বিত করেছে। এরই ধারাবাহিকতায় কার্ড হোল্ডারদের জন্য গ্রিনপিন সুবিধাটি নিয়ে এসেছে যা কার্ডের তথ্য সুরক্ষাব্যবস্থা আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম. শামসুল আরেফিন বলেন, অনন্য বৈশিষ্ট্যসমৃদ্ধ এই গ্রিনপিন সেবাটি কার্ডটি কার্ড হোল্ডারদের আরও নিরাপদ ও স্বাচ্ছন্দ্যময় লেনদেন করতে সাহায্য করবে। সংবাদ বিজ্ঞপ্তি

ঢাকায় ৩ দিনব্যাপী কোল্ড চেইন ও অবকাঠামো প্রদর্শনী

প্রকাশ: ১৬ মে ২০২৪, ১১:৩৫ পিএম
ঢাকায় ৩ দিনব্যাপী কোল্ড চেইন ও অবকাঠামো প্রদর্শনী
ছবি : সংগৃহীত

কোল্ড চেইন বিশেষ করে কোল্ড স্টোরেজের নানা প্রযুক্তি এবং অবকাঠামো নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন, নবায়নযোগ্য জ্বালানি, সেইফ এইচভিএসিআর ও পানি ব্যবস্থাপনায় সংশ্লিষ্ট দেশি-বিদেশি প্রতিষ্ঠানগুলোর পণ্য ও সল্যুশন সার্ভিসেস নিয়ে তিন দিনব্যাপী প্রদর্শনী শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে ‘সেইফকন ২০২৪’ এবং ‘কোল্ড চেইন বাংলাদেশ ২০২৪’ শীর্ষক এ আন্তর্জাতিক প্রদর্শনীর আয়োজন করেছে সেভর ইন্টারন্যাশনাল লিমিটেড।

প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আমিন  হেলালী, অস্ট্রেলিয়া বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট সৈয়দ মোয়াজ্জেম হোসেন, বাংলাদেশ  কোল্ড স্টোরেজ এসোসিয়েশনের (বিসিএসএ) প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী, বাংলাদেশ চায়না চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ টি এম আজিজুল আকিল ডেভিড, চীনের ইউনান কর্মাসিয়াল রিপ্রেজেনটেটিভ বাংলাদেশ অফিসের ডিরেক্টর লি শাওমি, চাইনিজ এন্টার প্রাইজেস এসোসিয়েশন ইন বাংলাদেশের প্রেসিডেন্ট  কে চাংলিয়াং, এএসএইচআরএই  বাংলাদেশ চ্যাপ্টারের সাবেক প্রেসিডেন্ট  ইঞ্জি. মো. হাসমতুজ্জামান, বাংলাদেশ রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং মার্চেন্ট এসোসিয়েশনের প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদুজ্জামান এবং সেভর ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ফায়জুল আলম।

বাংলাদেশে কোল্ড চেইন এবং অবকাঠামো নির্মাণ শিল্পের উপর বড় ধরনের প্রদর্শনী এটি। এখানে কোল্ড চেইন এবং কোন্ড স্টোরেজরে নানা প্রযুক্তি, অবকাঠামো নির্মাণ, বিদ্যুৎ উৎপাদন, নবায়নযোগ্য জ্বালানি, পানি ব্যবস্থাপনা ও এইচভিএসিআর সংশ্লিষ্ট যত পণ্য ও সল্যুশন সার্ভিসেস প্রতিষ্ঠান আছে, তারা অংশগ্রহণ করেছে।

 ১৬টি দেশের ২৫০টি প্রতিষ্ঠান এই প্রর্শনীতে অংশ নিয়েছে। সরকারি-বেসরকারি বিভিন্ন প্রজেক্ট ও প্রতিষ্ঠান থেকে দর্শনার্থীরা প্রদর্শনীতে আসছেন। তারা এখানে অনেকগুলো পণ্য ও সল্যুশন সার্ভিস দেখার সুযোগ পাচ্ছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত বক্তারা দেশের পচনশীল পণ্যের সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে সরবরাহ ঠিক রাখতে কোল্ড চেইন ব্যবস্থার উন্নয়নের দাবি জানান। তারা বাংলাদেশের কৃষি ও খাদ্যখাতে কোল্ড চেইন অবকাঠামোর গুরুত্ব তুলে ধরেন।

মূলত কোল্ড চেইনের প্রয়োজনীয় পণ্য ও প্রযুক্তি এবং অবকাঠামো নির্মাণের ক্ষেত্রে যেসব পণ্য টেকসই, এনার্জি ইফিশিয়েন্ট এবং পরিবেশবান্ধব, সেসব পণ্য ও প্রযুক্তি কেবল এই প্রদর্শনীতে স্থান পাচ্ছে। প্রদর্শনীটি ১৬ থেকে ১৮ মে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি

ষষ্ঠ ‘ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’ প্রতিযোগিতা শুরু

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০৩:৫৯ পিএম
ষষ্ঠ ‘ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’ প্রতিযোগিতা শুরু
ছবি: বিজ্ঞাপন

বাংলা ভাষা ও সংস্কৃতি চর্চায় নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করতে ষষ্ঠবারের মতো শুরু হলো দেশের সবচেয়ে বড় টিভি রিয়্যালিটি শো ‘ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’। 

‘বাংলায় জাগি ভরপুর’ এ স্লোগানকে সামনে রেখে শুদ্ধ বাংলা চর্চাকে নতুন প্রজন্মের কাছে আরও ছড়িয়ে দেওয়ার প্রত্যয়ে দেশের সবচেয়ে জনপ্রিয় চায়ের ব্র্যান্ড ‘ইস্পাহানি মির্জাপুর’ এ প্রতিযোগিতার আয়োজন শুরু করেছে ২০১৭ থেকে।

এ বছর ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ আরও বড় কলেবরে আয়োজিত হতে যাচ্ছে। এবার দেশের গণ্ডি পেরিয়ে ভারতের পশ্চিমবঙ্গে পৌঁছে যাবে এ আয়োজন। 

৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আটটি বিভাগীয় শহর ও কুমিল্লা শহরের পাশাপাশি পশ্চিমবঙ্গের কলকাতা শহর থেকে প্রাথমিক বাছাই পরীক্ষার মাধ্যমে নির্বাচিত সেরা শিক্ষার্থীরা স্টুডিও রাউন্ডের মূল পর্বে লড়বে বাংলায় শ্রেষ্ঠত্ব প্রমাণের জন্যে।

২০টি পর্বের আকর্ষণীয় এ প্রতিযোগিতার মাধ্যমে চূড়ান্ত বিজয়ীদের নির্বাচন করা হবে যা পরবর্তীতে চ্যানেল আইয়ের পর্দায় প্রদর্শিত হবে। এ প্রতিযোগিতায় বাংলা ভাষা ও সংস্কৃতি বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত বিচারকমণ্ডলী পুরো প্রক্রিয়ার সঙ্গে সক্রিয়ভাবে জড়িত থাকবেন। 

বিচারক হিসেবে এবারের ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদে থাকছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সৌমিত্র শেখর, বিশিষ্ট কথাসাহিত্যিক আনিসুল হক এবং বিশিষ্ট  গণমাধ্যম ব্যক্তিত্ব ত্রপা মজুমদার। 

ষষ্ঠ বর্ষের নিবন্ধন শুরু হয়েছে ১৬ মে থেকে যা চলবে ৩০ জুন পর্যন্ত।

‘ইস্পাহানি মির্জাপুর বাংলাবিদ’-এর ষষ্ঠ বর্ষের চূড়ান্ত প্রতিযোগিতায় শীর্ষস্থান অধিকারী প্রতিযোগী পাবে ১০ লক্ষ টাকার মেধাবৃত্তি এবং দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী পাবে যথাক্রমে ৩ লাখ টাকা ও ২ লাখ টাকার মেধাবৃত্তি। 

এ ছাড়াও প্রথম দশজন প্রতিযোগী পাবে ১টি ল্যাপটপসহ ব্যক্তিগত লাইব্রেরি করার জন্যে ৫০ হাজার টাকা সমমূল্যের বাংলা বই ও বইয়ের আলমারি।

এ উপলক্ষে ১৬ মে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইস্পাহানি গ্রুপের পরিচালক জাহিদা ইস্পাহানি ও ইমাদ ইস্পাহানি। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা, বিশেষ অতিথি হিসেবে ছিলেন নাট্যজন মামুনুর রশীদ এবং অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন চ্যানেল আই-এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ। এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্পাহানি টি লিমিটেড ও চ্যানেল আইয়ের অন্যান্য কর্মকর্তারা।

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/

‘ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ দেবে বিটিআই

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০৩:৩৯ পিএম
‘ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ দেবে বিটিআই

দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ব্যবস্থাপক, কর্মকর্তা বা আগ্রহী উদ্যোক্তাদের জন্য এক সপ্তাহব্যাপী ‘ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক)-এর প্রশিক্ষণ প্রতিষ্ঠান বিসিক ট্রেনিং ইনস্টিটিউট (বিটিআই)।

বৃহস্পতিবার (১৬ মে) বিসিক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, যারা শিল্প প্রতিষ্ঠানে কর্মরত বা ব্যবসা গড়ে তুলতে চান তাদের জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত মডিউল অনুযায়ী এ প্রশিক্ষণ কোর্সটি প্রণয়ন করা হয়েছে। কোর্সটিতে সঠিক অর্থ ব্যবস্থাপনা কৌশল, বিনিয়োগ সিদ্ধান্ত, ব্যাংক ঋণ প্রাপ্তি, ট্যাক্স ও ভ্যাট এবং ফাইন্যান্সিয়াল কমপ্লায়েন্স সম্পর্কে প্রশিক্ষণ দেওয়া হবে।

প্রশিক্ষণ কোর্সটি আগামী ২৬ মে থেকে ৩০ মে পর্যন্ত চলবে। প্রশিক্ষণ কোর্সটিতে সশরীরে উপস্থিত থেকে এবং ভার্চুয়ালি (অনলাইনে) অংশগ্রহণ করা যাবে। সশরীরে উপস্থিত থেকে অংশ নিতে ইচ্ছুক অংশগ্রহণকারীদের জন্য কোর্স ফি নির্ধারণ করা হয়েছে এক হাজার পাঁচশত টাকা এবং অনলাইনে অংশগ্রহণকারীদের জন্য এক হাজার টাকা।

আগ্রহী প্রশিক্ষণার্থীদের আগামী ২৬ মে সকাল ৯টার মধ্যে আবেদনসহ রেজিস্ট্রেশন করতে হবে। 

বিকাশ/নগদ নম্বর: ০১৭৫২-৯৩১৬১১ (মো. রফিকুল ইসলাম, কোর্স সমন্বয়কারী) নম্বরে কোর্স ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে। প্রশিক্ষণ কোর্সটি সম্পর্কে বিস্তারিত জানতে উপর্যুক্ত নম্বরে যোগাযোগ করা যেতে পারে। 

আরও বিস্তারিত জানতে, মো. আশিকুর রহমান জয়, সহকারী অনুষদ সদস্য-০১৬৮২-৩৪০৯৪২ বা মো. কামরুল আহসান, কোর্স পরিচালক, মোবাইল: ০১৮৪৭-৩০৬৫৬০ বা প্রকৌশলী মো. শফিকুল আলম, বিটিআই, ফোন: ৮৯৩৩৬৬১ (অফিস) বরাবর যোগাযোগ করা যেতে পারে।

সফলভাবে কোর্স সমাপ্তির পর সম্ভাবনাময় যোগ্য অংশগ্রহণকারীদের বিসিকের নিজস্ব তহবিল এবং কর্মসংস্থান ব্যাংক থেকে ঋণ প্রদানে সহায়তা করা হবে। সেই সঙ্গে শিল্প নিবন্ধন প্রদান করা হবে।

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/

ব্র্যাক হেলথকেয়ারে সুবিধা পাবেন ইবিএল কার্ডধারীরা

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০২:৫১ পিএম
ব্র্যাক হেলথকেয়ারে সুবিধা পাবেন ইবিএল কার্ডধারীরা
চুক্তি স্বাক্ষরকালে ব্র্যাক হেলথকেয়ার এ ইস্টার্ন ব্যাংক পিএলসির সদস্যরা। ছবি: সংগৃহীত

ব্র্যাক হেলথকেয়ার ও ইস্টার্ন ব্যাংক পিএলসির মাঝে চুক্তি স্বাক্ষরিত। চুক্তির অধীনে ব্র্যাক হেলথকেয়ার তাদের পণ্য ও সেবার ওপর ইবিএল কার্ডধারীদের বিশেষ সুবিধা প্রদান করবে।

সম্প্রতি ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং ব্র্যাক হেলথ এন্টারপ্রাইজের প্রধান ড. তৌফিকুল হাসান সিদ্দীকি ঢাকায় এই চুক্তি স্বাক্ষর করেন। 

এ সময় উপস্থিত ছিলেন ইবিএল সিনিয়র ব্যবস্থাপক রিটেইল অ্যালাইন্স, ফারজানা কাদের, এবং ব্র্যাক হেলথকেয়ারের সিনিয়র ব্যবস্থাপক বিজনেস ডেভেলপমেন্ট ও পার্টনারশিপ, মো. রোকুনুজ্জামান প্রমুখ।  

বিজ্ঞপ্তি/ইসরাত চৈতী/  

শাহাবুদ্দিন পার্কে নতুন আঙ্গিকে ইসি অর্গানিকের হেলথ চেক আপ ক্যাম্পেইন

প্রকাশ: ১৬ মে ২০২৪, ১১:৫৬ এএম
শাহাবুদ্দিন পার্কে নতুন আঙ্গিকে ইসি অর্গানিকের হেলথ চেক আপ ক্যাম্পেইন
ছবি: বিজ্ঞাপন

ইস্ট কোস্ট গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড গুলশানে অবস্থিত বিচারপতি শাহাবুদ্দিন পার্কে ২০২৩ সাল থেকে ফ্রি হেলথ চেক আপ প্রোগ্রাম পরিচালনা করে আসছে। পার্কে আগত স্বাস্থ্যসচেতন নাগরিকদের কাছে তুমুল জনপ্রিয় এই ফ্রি হেলথ চেক আপ প্রোগ্রামটি নতুন বছরে নতুন আঙ্গিকে ঢেলে সাজানো হয়েছে।

ফ্রি হেলথ চেক আপ প্রোগ্রামে পার্কে আগত সব বয়সের মানুষের জন্য থাকছে সপ্তাহে ৪ দিন (সোমবার, বুধবার, শুক্রবার, শনিবার) বিনামূল্যে ব্লাড প্রেসার, ডায়বেটিস চেক এবং ওজন পরিমাপ করার সুযোগ। সেই সঙ্গে নতুন সংযোজন হিসেবে থাকছে প্রতিমাসে ১ দিন বিশেষজ্ঞ নিউট্রিশনিস্ট দ্বারা ফ্রি কনসালটেশন এবং প্রতি ২ মাসে একদিন থাকছে ওলিও ওরোলিও অলিভ অয়েল ও ইসি অর্গানিক সানফ্লাওয়ার অয়েল দিয়ে তৈরি সুস্বাদু ও স্বাস্থ্যকর সব রেসিপি পরখ করে দেখার সুযোগ। এই প্রোগ্রামগুলোর সময়সূচি এবং আরও বিস্তারিত জানতে ইসি অর্গানিক সানফ্লাওয়ার অয়েল এবং ওলিও ওরোলিও অলিভ অয়েলের স্যোশাল মিডিয়া পেইজে চোখ রাখুন। 

গত ১০ মে ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর তানভীর এ চৌধুরী গুলশানে অবস্থিত বিচারপতি শাহাবুদ্দিন পার্কে ফ্রি নিউট্রিশনিস্ট কনসালটেশন ও ফ্রি হেলথ চেক আপ প্রোগ্রামের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন পার্কের রক্ষণাবেক্ষণ এর দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান ফাইভ আর এসোসিয়েটস লিমিটেড এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাহেদ রহমান, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মনির হোসেন এবং ইস্ট কোস্ট গ্রুপের ব্র্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার মাজহারুল ইসলাম সিদ্দিকী।

ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ চৌধুরী এ প্রসঙ্গে বলেন, ‘শাহাবুদ্দিন পার্কে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা সত্যিই অভিভূত এবং গর্বিত। ইসি অর্গানিক এর পক্ষ থেকে সবার স্বাস্থ্যসম্মত জীবনযাপন নিশ্চিত করতে আমরা এভাবেই কাজ করে যেতে চাই। সুলভ মূল্যে সর্বোচ্চ মানের পণ্য নিয়ে দেশের মানুষের সেবায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ। সেই উদ্দেশে সামাজিক দায়বদ্ধতা থেকে এই প্রোগ্রাম পরিচালনা করছি এবং ভবিষ্যতে এই লক্ষ্যে আমরা আরও উদ্যোগ নেবো।’

দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ ইস্ট কোস্ট গ্রুপ এর সহযোগী প্রতিষ্ঠান ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড সেরা মানের স্বাস্থ্যকর পণ্য সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে ২০২২ সালে যাত্রা শুরু করে। 

ঢাকার অদূরে আশুলিয়ায় অবস্থিত তাদের আইএসও (ISO) সার্টিফাইড ফ্যাক্টরিতে ইউরোপীয় প্রযুক্তি ব্যবহার করে বিশ্বমানের পণ্য উৎপাদন এবং সরবরাহের জন্য রয়েছে সকল অত্যাধুনিক ব্যবস্থা। যেখানে উৎপাদনের প্রতিটি স্তরে নিশ্চিত করা হয় কঠোর মান নিয়ন্ত্রণ। ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড ইতিপূর্বে বাংলাদেশের বাজারে এনেছিলো দেশের প্রথম হালাল সার্টিফাইড অলিভ অয়েল - ওলিও ওরোলিও।

এরই ধারাবাহিকতায় ২০২৩ সালে তারা বাজারে এনেছে সেরা মানের বীজ থেকে তৈরি, স্বাস্থ্যসম্মত ও কোলেস্টেরলমুক্ত ইসি অর্গ্যানিক ফর্টিফায়েড সানফ্লাওয়ার অয়েল। পণ্য দুটি এখন পাওয়া যাচ্ছে স্বপ্ন, ইউনিমার্ট, মীনাবাজার, চালডাল, পান্ডামার্টসহ আপনার নিকটবর্তী বাজার এবং সুপার শপে। এ ছাড়াও ওলিও ওরোলিও অলিভ অয়েল এবং ইসি অর্গ্যানিক সানফ্লাওয়ার অয়েল এর ফেসবুক পেজ থেকে অর্ডার দিলে পাওয়া যাবে ফ্রি হোম ডেলিভারির সুবিধা।

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/