ইউএস-বাংলার সরাসরি জেদ্দায় ফ্লাইট শুরু ১ আগস্ট । খবরের কাগজ
ঢাকা ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, সোমবার, ২০ মে ২০২৪

ইউএস-বাংলার সরাসরি জেদ্দায় ফ্লাইট শুরু ১ আগস্ট

প্রকাশ: ০৭ মে ২০২৪, ০১:১১ পিএম
ইউএস-বাংলার সরাসরি জেদ্দায় ফ্লাইট শুরু ১ আগস্ট
এয়ারবাস ৩৩০-৩০০

মুসলিম উম্মাহর পবিত্র নগরী মক্কার প্রবেশদ্বার জেদ্দায় আগামী ১ আগস্ট থেকে ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইনস। সপ্তাহের প্রতিদিন ৪৩৬ আসনের এয়ারবাস ৩৩০-৩০০ দিয়ে সরাসরি ঢাকা থেকে জেদ্দায় ফ্লাইট পরিচালিত হবে।

সোমবার (৬ মে) থেকে ইউএস-বাংলা এয়ারলাইনসের সব বিক্রয় মাধ্যমে ঢাকা-জেদ্দা রুটের টিকিট বিক্রি শুরু হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে সোম, বুধ, শুক্র ও শনিবার বিকেল ৫টা ১৫ মিনিটে জেদ্দার উদ্দেশে ছেড়ে যাবে এবং জেদ্দায় স্থানীয় সময় রাত ৯টা ১০ মিনিটে অবতরণ করবে। পুনরায় জেদ্দা থেকে রাত ১১টা ১০ মিনিটে ছেড়ে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল ৮টা ৫৫ মিনিটে অবতরণ করবে।

এ ছাড়া মঙ্গলবার ঢাকা থেকে সন্ধ্যা ৬টা ৫ মিনিটে ও রবিবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে উড্ডয়ন করে যথাক্রমে স্থানীয় সময় রাত ১০টা ও ১০টা ৫ মিনিটে জেদ্দায় অবতরণ করবে। পুনরায় মঙ্গল ও রবিবার রাত ১১টা ৫৯ মিনিটে জেদ্দা থেকে উড্ডয়ন করে বুধ ও সোমবার সকাল ৯টা ৪৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

সপ্তাহের বৃহস্পতিবার দুপুর ২টা ৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে জেদ্দার স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে পৌঁছাবে এবং জেদ্দা থেকে রাত ৮টা ৪০ মিনিটে ছেড়ে ঢাকায় সকাল ৬টা ২৫ মিনিটে পৌঁছাবে।

ঢাকা থেকে জেদ্দার ন্যূনতম ভাড়া ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ে ৫৮ হাজার ৬০৫ টাকা এবং রিটার্ন ভাড়া ৯৬ হাজার ৩৭ টাকা। এ ছাড়া জেদ্দা থেকে ঢাকার ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ৮৯৩ সৌদি রিয়াল এবং রিটার্ন ভাড়া ১ হাজার ৬১১ সৌদি রিয়াল।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইনসের বহরে দুটি এয়ারবাস ৩৩০-৩০০, ৯টি বোয়িং ৭৩৭-৮০০সহ মোট ২৪টি এয়ারক্রাফট রয়েছে। বর্তমানে অভ্যন্তরীণ সব রুট ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইনস দুবাই, শারজাহ, আবুধাবি, মাস্কাট, দোহা, মালে, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক, গুয়াংজু, চেন্নাই ও কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা-জেদ্দা রুটের টিকিট রিজার্ভেশনসংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে অথবা ইউএস-বাংলা এয়ারলাইনসের নিজস্ব ওয়েবসাইট www.usbair.com।

বাজারে এলো বার্জারের ‘লাক্সারি সুপার সিল্ক’

প্রকাশ: ২০ মে ২০২৪, ১০:২৮ এএম
বাজারে এলো বার্জারের ‘লাক্সারি সুপার সিল্ক’
ছবি: বিজ্ঞাপন

দেশের শীর্ষ পেইন্ট সলিউশন ব্র্যান্ড, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড বাজারে নিয়ে এলো তাদের নতুন প্রোডাক্ট ‘বার্জার লাক্সারি সুপার সিল্ক’। ঘরের দেয়াল রাঙাতে যারা নান্দনিকতা এবং অভিনবত্বকে প্রাধান্য দেন, তাদের কথা মাথায় রেখেই বার্জার নিয়ে এসেছে নতুন এই প্রোডাক্ট। 

লাক্সারি সুপার সিল্কের অতি-মসৃণ এবং গ্লসি ফিনিশ একদিকে যেমন আভিজাত্যের পরিচয় দেয়, আবার একইসঙ্গে পরিশীলিত রুচির প্রকাশ ঘটায়। লাক্সারি ভ্যারিয়েন্টের সব প্রোডাক্ট দুর্দান্ত কালার ক্লারিটি এবং কাভারেজের জন্য অনায়াসেই যেকোন ঘরের সৌন্দর্য বাড়াতে সক্ষম। একইসঙ্গে ঘরকে দেয় গ্ল্যামারাস লুক, যে লুক জীবনে ইতিবাচক প্রভাব রাখে।

ডায়মন্ড রিফ্লেক্টিভ টেকনোলজি সমৃদ্ধ লাক্সারি সুপার সিল্ক এর সুপার গ্লসি ফিনিশ যে কারও নজর কাড়তে সক্ষম। এর উন্নত অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ভাইরাল বৈশিষ্ট্য ঘরের ভেতরে তৈরি করে স্বাস্থ্যকর পরিবেশ। লাক্সারি সুপার সিল্কের লো-ভিওসি (ভলাটাইল অরগানিক কমপাউন্ডস) বারবার মনে করিয়ে দেয় পরিবেশের সুরক্ষা নিশ্চিত করতে বার্জারের প্রতিশ্রুতির কথা। 

এছাড়াও, এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে করে এর সুপিরিয়ন স্টেইন প্রতিরোধ ক্ষমতা ঘরের দেয়ালকে দেয় দাগ থেকে সুরক্ষা, দীর্ঘদিনের জন্য রাখে সজীব এবং উজ্জ্বল।  
  
লাক্সারি সুপার সিল্ক রঙের ক্ষেত্রে দিচ্ছে বিভিন্ন ধরণের মনোমুগ্ধকর সব শেইডস, যা থেকে নিজের পছন্দমতো শেইড বাছাই করতে পারবে গ্রাহকরা, এবং তাদের নান্দনিকতা এবং রুচিশীলতারই প্রকাশ ঘটাতে পারবে। চিরাচরিত ক্লাসিক হোক কিংবা আধুনিক ডিজাইন, বার্জার লাক্সারি সুপার সিল্কের মাধ্যমে ঘরের দেয়ালকে সাজানো যাবে একদম মনের মতো করে। 

লিভিং রুমকে নতুনভাবে সাজাতে, বেডরুমকে সুন্দরভাবে উপস্থাপন করতে কিংবা অফিস স্পেসকে গ্ল্যামারাস লুক দিতে বার্জার লাক্সারি সুপার সিল্ক তাই সবার পছন্দের তালিকায় শীর্ষেই থাকবে বলে আশা প্রকাশ করছেন প্রোডাক্ট সংশ্লিষ্টরা। তারা বিশ্বাস করেন, সাধারণ পরিবেশকে বদলে লাক্সারিয়াস রূপ দিতে বার্জার লাক্সারি সুপার সিল্ক অনবদ্য।  

নতুন এই প্রোডাক্ট উন্মোচন প্রসঙ্গে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা তানজিন ফেরদৌস আলম বলেন, ‘আমাদের নতুন লাক্সারি সুপার সিল্ক পেইন্ট যেকোন ঘরের দেয়ালে একটা এলিগেন্ট টাচ আনতে সক্ষম। যারা নিজেদের ঘরকে রাঙাতে নান্দনিকতা এবং অভিনবতত্বের মিশেলে সাহসী কোনো উদ্যোগ নিতে ইচ্ছুক, লাক্সারি সুপার সিল্ক তাদের জন্য একদম পারফেক্ট চয়েস বলে আমি মনে করি।’

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/

আইএফসির ‘বেস্ট ট্রেড পার্টনার ব্যাংক ইন সাউথ এশিয়া’ অ্যাওয়ার্ড পেল ব্যাংক এশিয়া

প্রকাশ: ২০ মে ২০২৪, ০৯:৫৭ এএম
আইএফসির ‘বেস্ট ট্রেড পার্টনার ব্যাংক ইন সাউথ এশিয়া’ অ্যাওয়ার্ড পেল ব্যাংক এশিয়া

অসাধারণ সেবার মান এবং বাণিজ্য প্রচেষ্টায় নিরলস সমর্থনের স্বীকৃতি হিসেবে ইন্টারন্যাশনাল ফাইন্যান্স কর্পোরেশনের (আইএফসি) ‘বেস্ট ট্রেড পার্টনার ব্যাংক ইন সাউথ এশিয়া’ অ্যাওয়ার্ড পেয়েছে ব্যাংক এশিয়া পিএলসি।

সম্প্রতি স্পেনের বার্সেলোনায় আয়োজিত ‘গ্লোবাল ট্রেড পার্টনার মিটিং’ অনুষ্ঠানে আইএফসির প্রতিনিধি ব্যাংক এশিয়ার ভাইস চেয়ারম্যান জাকিয়া রউফ চৌধুরীর হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান রোমো রউফ চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর কে হোসেন।

ব্যাংক এশিয়ার পাশাপাশি বিশ্বখ্যাত আরও কয়েকটি ব্যাংকও মর্যাদাপূর্ণ এ পুরস্কার পেয়েছে।

এ পুরস্কারটি ব্যাংক এশিয়ার শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতিবদ্ধতার স্বীকৃতি এবং বিশ্বজুড়ে নিরবিচ্ছিন্ন বাণিজ্য লেনদেনকে উৎসাহিতকরণ ও অর্থনৈতিক প্রবৃদ্ধি পরিচালনা করার ক্ষেত্রে দক্ষিণ এশিয়ার ব্যাংকগুলোর মধ্যে অসামান্য সক্ষমতার প্রমাণ হিসেবে কাজ করে।

বিজ্ঞপ্ত/পপি/

ওয়ালটন ৪২তম জাতীয় মহিলা দাবা শুরু সোমবার

প্রকাশ: ২০ মে ২০২৪, ০৯:৫৩ এএম
ওয়ালটন ৪২তম জাতীয় মহিলা দাবা শুরু সোমবার
ওয়ালটন ৪২তম জাতীয় মহিলা দাবা প্রতিযোগিতা-২০২৪ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিরা। ছবি: বিজ্ঞাপন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পৃষ্ঠপোষকতায় শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ৪২তম জাতীয় মহিলা দাবা প্রতিযোগিতা-২০২৪’। বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় ১১দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৩০ মে পর্যন্ত।

রবিবার (১৯ মে) দুপুরে বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম, ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য আঞ্জুমান আরা আকসির, কার্যনির্বাহী কমিটির সদস্য ও আন্তর্জাতিক অর্গানাইজার মাহমুদা হক চৌধুরী মলি ও আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদসহ অন্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত এ ইভেন্টে ১২ জন খেলোয়াড় অংশগ্রহণ করবেন। এদের মধ্যে গতবারের জাতীয় মহিলা চ্যাম্পিয়ন মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম এবং দেশের দুই মহিলা আন্তর্জাতিক মাস্টার রানী হামিদ ও শারমীন সুলতানা শিরিন সরাসরি অংশগ্রহণের সুযোগ পেয়েছেন। বেগম লায়লা আলম ১৪তম আন্তর্জাতিক রেটিং মহিলা দাবা প্রতিযোগিতায় শীর্ষস্থানপ্রাপ্ত ৯ জন খেলোয়াড় এবারের জাতীয় দাবায় অংশগ্রহণের সুযোগ পেয়েছেন।

রবিবার অংশগ্রহণকারী খেলোয়াড়দের নম্বর ড্র অনুষ্ঠিত হয়। নম্বর অনুযায়ী খেলোয়াড়রা হলেন- ১. মহিলা ক্যান্ডিডেট মাস্টার নুশরাত জাহান আলো, ২. মহিলা ফিদে মাস্টার জান্নাতুল ফেরদৌস, ৩. মহিলা ক্যান্ডিডেট মাস্টার ওয়ারসিয়া খুশবু, ৪. তাবাসসুম সাদিয়া শাহজাহান, ৫. আন্তর্জাতিক মাস্টার রানী হামিদ, ৬. নীলাভা চৌধুরী, ৭. মহিলা ক্যান্ডিডেট মাস্টার কাজী জারিন তাসনিম, ৮. আন্তর্জাতিক মাস্টার শারমীন সুলতানা শিরিন, ৯. মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম, ১০. মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা, ১১. মহিলা ক্যান্ডিডেট মাস্টার ইশরাত জাহান দিবা ও ১২. মহিলা ফিদে মাস্টার ওয়াদিফা আহমেদ।

সোমবার উদ্বোধনী দিনে প্রথম রাউন্ডে মহিলা ক্যান্ডিডেট মাস্টার নুশরাত জাহান আলো বনাম মহিলা ফিদে মাস্টার ওয়াদিফা আহমেদ, মহিলা ফিদে মাস্টার জান্নাতুল ফেরদৌস বনাম মহিলা ক্যান্ডিডেট মাস্টার ইশরাত জাহান দিবা, মহিলা ক্যান্ডিডেট মাস্টার ওয়ারসিয়া খুশবু বনাম মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা, তাবাসসুম সাদিয়া শাহজাহান বনাম মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম, আন্তর্জাতিক মাস্টার রানী হামিদ বনাম আন্তর্জাতিক মাস্টার শারমীন সুলতানা শিরিন এবং নীলাভা চৌধুরী বনাম মহিলা ক্যান্ডিডেট মাস্টার কাজী জারিন তাসনিম এর মধ্যকার খেলাগুলো অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতার খেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে শুরু হবে। বিজয়ীদের নগদ অর্থ পুরস্কার দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে ওয়ালটন হাই-টেকের সিনিয়র এক্সিকিউটিভ ডিক্টের এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা ওয়ালটন পরিবার নিয়মিত দাবা ফেডারেশনের সঙ্গে সম্পৃক্ত হচ্ছি। প্রিমিয়ার ডিভিশন, ফার্স্ট ডিভিশন, সেকেন্ড ডিভিশনসহ বিভিন্ন দাবা প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করেছি। এর আগেও আমরা জাতীয় মহিলা দাবা প্রতিযোগিতার সঙ্গে ছিলাম, এবার আবার যুক্ত হয়েছি। মেয়েদের দাবাকে এগিয়ে নিতে ইনশাল্লাহ ওয়ালটন সব সময় পাশে থাকার চেষ্টা করবে। আমি এই টুর্নামেন্টের সার্বিক সাফল্য কামনা করছি।’

সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন বলেন, ‘বাংলাদেশ দাবা ফেডারেশনের সঙ্গে ওয়ালটনের সম্পর্ক অনেক দিনের। সম্পৃক্ততাও নিয়মিত। আমি যতোটুকু জানি- প্রিমিয়ার ডিভিশন দাবা লিগ থেকে শুরু করে প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ, আন্তর্জাতিক রেটিং দাবা, আন্তর্জাতিক ফিদে রেটিং দাবা, মহানগরী ফিদে রেটিং দাবা, ট্যালেন্ট হান্ট স্কুল দাবা, মেয়েদের দাবা এমনকি দৃষ্টি প্রতিবন্ধীদের দাবা প্রতিযোগিতায়ও আমরা ওয়ালটন পরিবার পৃষ্ঠপোষকতা করছি। এর আগে নিয়মিত আমরা জাতীয় মহিলা দাবার সঙ্গেও ছিলাম। এবার আবার যুক্ত হলাম। আশা করছি এই যাত্রা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমি প্রথমেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ওয়ালটন গ্রুপের প্রতি। তারা অত্যন্ত গুরুত্বসহকারে নিয়মিত দাবা প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করে আসছে। ২০১৪ সাল হতে ওয়ালটন গ্রুপ নিয়মিত প্রিমিয়ার ডিভিশন, প্রথম বিভাগ দাবা লিগ, দ্বিতীয় বিভাগ দাবা লিগ এবং র‌্যাপিড দাবা প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করে আসছে। তারা ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালের যথাক্রমে ৩৭, ৩৮ ও ৩৯তম জাতীয় মহিলা দাবা প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতাও ছিল। এবার আবার তারা জাতীয় মহিলা দাবায় পৃষ্ঠপোষকতা করতে এগিয়ে এসেছে। সে জন্য তাদের ধন্যবাদ জানাই। আশা করছি ভবিষ্যতেও ওয়ালটন গ্রুপকে আমরা পাশে পাব।’

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/

সাউথইস্ট ব্যাংকের সহায়তা পেল কৃষকরা

প্রকাশ: ২০ মে ২০২৪, ০৯:৪০ এএম
সাউথইস্ট ব্যাংকের সহায়তা পেল কৃষকরা

বিশেষ সিএসআর ফান্ডের আওতায় বিভিন্ন ক্ষেত্রে চাষাবাদ এবং এ সম্পর্কিত যন্ত্রপাতি কিনতে কৃষকদের আর্থিক সহায়তা করেছে সাউথইস্ট ব্যাংক পিএলসি। 

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মো. ছাদেক হোসেনের উপস্থিতিতে দেশের প্রান্তিক পর্যায় থেকে যাওয়া কৃষকদের এ আর্থিক সহায়তা দেওয়া হয়। 

বেসরকারি উন্নয়ন সংস্থা অল্টারনেটিভ ডেভলপমেন্ট ইনিসিয়েটিভের মাধ্যমে প্রান্তিক কৃষকদের এ আর্থিক সহায়তা করেছে সাউথইস্ট ব্যাংক। 

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুম উদ্দীন খান এবং আবিদুর রহমান চৌধুরী, অল্টারনেটিভ ডেভলপমেন্ট ইনিসিয়েটিভের অ্যাসিসটেন্ট ডিরেক্টর ফাহাদ রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

বিজ্ঞপ্তি/পপি/

রিয়েল এসএস এর বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ: ২০ মে ২০২৪, ০৯:২৬ এএম
রিয়েল এসএস এর বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত
ছবি: বিজ্ঞাপন

অনুষ্ঠিত হয়ে গেল উজবেকিস্থানের রাজধানী তাশখন্দে রিয়েল এসএস এর বার্ষিক বিক্রয় সম্মেলন ২০২৪।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিয়েল এসএস এর ভাইস চেয়ারম্যান মেজর অবসরপ্রাপ্ত মাসুম আহমেদ, ম্যানেজিং ডিরেক্টর রিজওয়ান মান্নান, ডিরেক্টর মারুফ আক্তার মান্নানসহ কোম্পানীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং দেশের শীর্ষ স্থানীয় ডিলাররা।

কোম্পানির ভাইস চেয়ারম্যান বলেন, ‘বাংলাদেশে এই প্রথম রিয়েল এস এস এর প্রত্যেকটি পণ্যে ওয়ারেন্টি ও গ্যারান্টিসহ বাজারজাত করা হচ্ছে। 

এছাড়াও অনুষ্ঠানে পণ্যের গুণগত মান ও সেবার ব্যাপারে নিশ্চয়তা প্রদান করা হয়। 

পরিশেষে ডিলারদের মাঝে প্রাইভেটকার, পিকআপ ও মোটর সাইকেল পুরস্কারসহ ক্রেস্ট বিতরণ করা হয়।

বিজ্ঞপ্তি/সাদিয়া নাহার/অমিয়/