‘খবরের কাগজ বন্ধুজন’র কেন্দ্রীয় কমিটি গঠন । খবরের কাগজ
ঢাকা ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, সোমবার, ২০ মে ২০২৪

‘খবরের কাগজ বন্ধুজন’র কেন্দ্রীয় কমিটি গঠন

প্রকাশ: ০৯ মে ২০২৪, ১০:০৬ পিএম
‘খবরের কাগজ বন্ধুজন’র কেন্দ্রীয় কমিটি গঠন
দৈনিক খবরের কাগজের পাঠক সংগঠন ‘বন্ধুজন’-এর কেন্দ্রীয় কমিটি গঠন উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদক মোস্তফা কামালের সভাপতিত্বে এক সভা হয়। সভা শেষে এক ফ্রেমে আবদ্ধ বন্ধুজনের সদস্যরা। ছবি : খবরের কাগজ

দেশের জনপ্রিয় দৈনিক খবরের কাগজের পাঠক সংগঠন ‘বন্ধুজন’-এর কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) বিকেলে রাজধানীর বাংলামোটরের খবরের কাগজ কার্যালয়ে সম্পাদক মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত এক বৈঠকে এই কমিটি গঠন করা হয়েছে।

উপস্থিত সবার সম্মতিতে কেন্দ্রীয় কমিটির সম্মানিত পাঁচজন উপদেষ্টা হলেন আ আ ম স আরেফিন সিদ্দিক, ড. সালেহউদ্দিন আহমেদ, ড. তোফায়েল আহমেদ, ড. মোহাম্মদ আব্দুল মজিদ এবং খবরের কাগজের সম্পাদক মোস্তফা কামাল।

কমিটির সভাপতি ড. সারিয়া সুলতানা, সহসভাপতি খালেদ আহমেদ, সাধারণ সম্পাদক আতিয়া সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক নিয়াজ চৌধুরী তুলি ও অঞ্জন আচার্য, সাংগঠনিক সম্পাদক মেহেদী আল মাহমুদ, দপ্তর সম্পাদক অপূর্ব ইব্রাহীম, অর্থ সম্পাদক শাহিনুর আলম কলি, আইনবিষয়ক সম্পাদক মতলু মল্লিক, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, সাহিত্য, পাঠচক্র ও পাঠাগার সম্পাদক সানজিদ সকাল, সাংস্কৃতিক সম্পাদক রাসেল মাহমুদ, প্রকাশনা সম্পাদক মো. মেহেদী হাসান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মো. শাহাদাত হোসেন, পরিবেশ, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক জয়ন্ত কুমার সাহা, মানবসম্পদবিষয়ক সম্পাদক আবরার জাহিন, সামাজিক যোগাযোগমাধ্যম সম্পাদক আহমদ সিফাত, শিক্ষাবিষয়ক সম্পাদক মাহমুদ কবির, নারীবিষয়ক সম্পাদক মোহনা জাহ্ণবী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. রাকিবুল ইসলাম হৃদয়, প্রচার সম্পাদক সালমান গালিব, প্রশিক্ষণ সম্পাদক ইমরানুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক ইসরাত জাহান, শিল্পকলা সম্পাদক কামরুন্নাহার সাদিয়া।

এ ছাড়া সদস্যরা হলেন- মো. মাসুদুর রহমান, ড. মুহাম্মদ এমদাদ হাসনায়েন, মোহাম্মদ মনিরুল আলম, এ. মিজান, শেহনাজ পূর্ণা, নাজমুল আলম মাসুম, সারা জেরীন তাসপিয়া, মাহমুদুর রহমান রক্তিম, মো. কামরুজ্জামান পান্না, রাজিব ফেরদৌস, মাসুদ পারভেজ মিলন, লিটন মিয়া, তোফায়েল আহমেদ, শাহ আলম নুর, শোয়াইব খান, মো. সোহেল রানা।

অনুষ্ঠানে সম্পাদক মোস্তফা কামাল বলেন, ‘খবরের কাগজ বন্ধুজন’ পাঠকদের নিয়ে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এটি শুধু একটি সংগঠন নয়, সমাজ ও রাষ্ট্রের সৃষ্টিশীল একটি প্রতিষ্ঠান। ‘বন্ধুজন’-এ যুক্ত থাকবে একঝাঁক তরুণ প্রাণ। সাহিত্য, শিল্প-সংস্কৃতি, খেলাধুলা ও জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজে অংশ নিয়ে তারা মূল্যবোধে উজ্জীবিত হয়ে মানবতার কল্যাণে কাজ করার একটি প্ল্যাটফর্ম সৃষ্টি করবে।

‘বন্ধুজন’-এর প্রথম ৫০ সদস্যের তালিকা প্রকাশ

প্রকাশ: ১৮ মে ২০২৪, ১২:৪০ পিএম
‘বন্ধুজন’-এর প্রথম ৫০ সদস্যের তালিকা প্রকাশ
খবরের কাগজ বন্ধুজন

দেশের জনপ্রিয় দৈনিক খবরের কাগজের পাঠক সংগঠন ‘বন্ধুজন’-এর সদস্যদের তালিকা প্রকাশ করা হয়েছে। ইতোমধ্যে ৫০ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। বাকি সদস্যদের তালিকা পর্যায়ক্রমে প্রকাশ করা হবে।

‘বন্ধুজন’-এর ফেসবুক পেজে আপডেট জানতে এখানে ক্লিক করুন