বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে যানবাহনের গতি নিয়ন্ত্রণে অভিযান । খবরের কাগজ
ঢাকা ২৬ বৈশাখ ১৪৩১, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে যানবাহনের গতি নিয়ন্ত্রণে অভিযান

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পিএম
বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে যানবাহনের গতি নিয়ন্ত্রণে অভিযান
ছবি : খবরের কাগজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে যানবাহনের গতি নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অতিরিক্ত গতির কারণে আটটি যানবাহনকে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।   

শনিবার (২৭ এপ্রিল) বেলা সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ওই এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। 

বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার ও হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচারিত হয়। 

সম্প্রতি মহাসড়কে দুর্ঘটনা বেড়ে যাওয়ার ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ বিষয়ে বিআরটিএর সদর কার্যালয়ের আদালত-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত জানান, মূলত ঘন্টায় ৯০ কিলোমিটারের অতিরিক্ত গতিতে যে যানবাহনগুলো চলাচল করছে তাদের জরিমানা করা হয়েছে।

মহিউদ্দীন সুমন/জোবাইদা/অমিয়/

জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম জামিনে মুক্ত

প্রকাশ: ০৮ মে ২০২৪, ০৯:৩৪ পিএম
জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম জামিনে মুক্ত
দ্বীন ইসলাম। ছবি : সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় বিশ্ববিদ্যালয়টির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম জামিনে মুক্ত হয়েছেন।

বুধবার (৮ মে) সন্ধ্যা ৬টার দিকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্তি পান।

তার মুক্তির বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার সিনিয়র জেল সুপার আব্দুল্লাহ আল মামুন খবরের কাগজকে বলেন, ‘দ্বীন ইসলাম হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন। জামিনের কাগজপত্র আমাদের কাছে এসে পৌঁছার পর গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।’

গত ১৫ মার্চ রাতে কুমিল্লা নগরের বাগিচাগাঁও এলাকার ভাড়া বাসায় সিলিং ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকা। আত্মহত্যার আগে তিনি নিজের ফেসবুকে স্ট্যাটাসে তার মৃত্যুর জন্য জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকীকে দায়ী করেন। ঘটনার পরদিন অবন্তিকার মা তাহমিনা শবনম বাদী হয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। ডিএমপি এ মামলায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে ১৭ মার্চ কুমিল্লা পুলিশের কাছে হস্তান্তর করে। পরদিন এ মামলায় সহকারী প্রক্টর দ্বীন ইসলামের এক দিন ও সহপাঠী আম্মানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়। এরপর কুমিল্লার আদালতে কয়েক দফা জামিন আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেন। অবশেষে হাইকোর্ট থেকে জামিন নিয়ে কারামুক্ত হলেন সহকারী প্রক্টর দ্বীন ইসলাম।

ভৈরবে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

প্রকাশ: ০৮ মে ২০২৪, ০৯:০৫ পিএম
ভৈরবে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক
ভৈরবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ছবি : খবরের কাগজ

কিশোরগঞ্জের ভৈরবে মাইকে ঘোষণা দিয়ে দুপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (৭ মে) সন্ধ্যায় ও বুধবার (৮ মে) সকাল ১০টার দিকে উপজেলার আগানগর গ্রামে এ সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারের জেরে আগানগর গ্রামের দক্ষিণপাড়ার সরুল্লার বাড়ি এবং উত্তরপাড়া এলাকার আফিল উদ্দিন মিয়ার বাড়ি ও ব্যাপারী বাড়ির লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। দফায় দফায় সংঘর্ষে গুরুতর আহতদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ১৮ জনকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্থানীয় জিল্লুর রহমান স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটি নিয়ে আগানগর গ্রামের দক্ষিণপাড়া এলাকার সরুল্লার বাড়ি ও পার্শ্ববর্তী উত্তরপাড়া এলাকার আফিল উদ্দিন মিয়ার বাড়ি ও ব্যাপারী বাড়ির লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। এ ছাড়া বিদ্যালয়ের পাশে অবস্থিত ঐতিহ্যবাহী আনন্দ বাজারে নিজেদের আধিপত্য বিস্তার নিয়েও দুই পক্ষের দ্বন্দ্ব চলমান।

এদিকে গত ২২ এপ্রিল জিল্লুর রহমান স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অতিথি প্যানেলের নাম নিয়েও দুপক্ষের মধ্যে ঝগড়া হয়। ওই সময় স্থানীয় নেতারা বিষয়টি মীমাংসা করে দেন। তবে মীমাংসার পরও নিবৃত্ত হয়নি কোনো পক্ষই। মঙ্গলবার বিকেলে ড্রেজারের পাইপ চুরির বিষয় নিয়ে দুপক্ষের লোকজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্র বল্লম, টেঁটা, রাম দা, এককাট্টা ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অর্ধশত লোক আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। গতকাল সকালে পুরো গ্রামবাসী আত্মীয়তার সূত্রে উভয়পক্ষের সঙ্গে যোগ দিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে আগানগর গ্রাম রণক্ষেত্রে পরিণত হয়। খবর পেয়ে পুলিশ বেলা ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সোয়েব রহমান জানান, মঙ্গলবার রাতে ৩০ জন ও বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অর্ধশতাধিক মানুষ টেঁটা ও বল্লম বিদ্ধ হয়ে এখানে আসে। এদের মধ্যে গুরুতর আহত ১৮ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম খবরের কাগজকে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন অর্ধশতাধিক। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আগানগর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বঙ্গোপসাগরে লবণবাহী ১৬ ট্রলারডুবি, নিখোঁজ অর্ধশতাধিক

প্রকাশ: ০৮ মে ২০২৪, ০৮:৩৯ পিএম
বঙ্গোপসাগরে লবণবাহী ১৬ ট্রলারডুবি, নিখোঁজ অর্ধশতাধিক
উদ্ধার হওয়া ২৬ মাঝি। ছবি : খবরের কাগজ

বঙ্গোপসাগরে কালবৈশাখীতে ১৬টি লবণবাহী ট্রলার ডুবে প্রায় ৩০ হাজার মণ লবণ পানিতে তলিয়ে গেছে। এ ঘটনায় ট্রলারগুলোতে থাকা ৭২ জন মাঝিমাল্লা ও শ্রমিক এখনো নিখোঁজ রয়েছেন। এর মধ্যে ২৬ জনকে উদ্ধার করে কোস্টগার্ড ও নৌ-পুলিশ।

বুধবার (৮ মে) সকাল ৮টার দিকে বঙ্গোপসাগরে আনোয়ারা, বাঁশখালী, মহেশখালী, সাঙ্গু মোহনা, উঠান মাঝিরঘাট, বারআউলিয়া ও দোভাষী বাজারঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

কোস্টগার্ড পূর্ব জোন কমান্ডার (বিএন) মো. সুরাইব বিকাশ জানান, বঙ্গোসাগরে বৈরী আবহাওয়ার কারণে বেশ কিছু ট্রলার বা বোটডুবির ঘটনা ঘটেছে। সাগর থেকে ভাসমান অবস্থায় ২৬ জন মাঝিকে উদ্ধার করা হয়েছে। তাদের পতেঙ্গায় কোস্টগার্ডের দপ্তরে এনে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

উদ্ধার হওয়া মাঝিদের মধ্যে রয়েছেন এমভি আল্লাহর দান ট্রালের মাঝি জিয়া উদ্দিন, এমভি তৌফিক ইলাহির মাঝি মানিক মানিক, নুরুল আমিন, মোহাম্মদ আলী, মোহাম্মদ মানিক, মনসুর উদ্দিন, বদি আলম, আবু হানিফ, জাবেদ আহমেদ, মোহাম্মদ আনিস, মোহাম্মদ আহিম, সোহেল মিয়াসহ মোট ২৬ জন। তারা বাঁশখালী উপজেলা ও কক্সবাজার জেলার কুতুবদিয়া, মহেশখালী ও চকরিয়া উপজেলার বাসিন্দা।

জানা গেছে, বাঁশখালী, মহেশখালী ও কুতুবদিয়া থেকে ১৬টি ট্রলার লবণবোঝাই করে চট্টগ্রাম শহরের মাঝিরঘাট ও নৌপথে বিভিন্ন স্থানে যাচ্ছিল। পথে বঙ্গোপসাগরের আনোয়ারা উপকূল থেকে চার নটিক্যাল মাইল দূরে পৌঁছলে কালবৈশাখীর দমকা হাওয়ার কবলে পড়ে ট্রলারগুলো। এতে একের পর এক ট্রলারগুলো ডুবে যায়। খবর পেয়ে কোস্টগার্ড ও নৌ-পুলিশ ৪টি ট্রলার থেকে ২৬ জন মাঝিমাল্লা ও শ্রমিককে উদ্ধার করে। বেশ কিছু মাঝিমাল্লা ও শ্রমিক সাঁতার কেটে অন্য ট্রলারে উঠেছেন। ট্রলারডুবির ঘটনায় প্রায় ৩০ হাজার মণ লবণ পানিতে তলিয়ে যায়। নিখোঁজদের উদ্ধার অভিযান চালাচ্ছে কোস্টগার্ড ও নৌ-পুলিশ।

বারআউলিয়া ঘাট নৌ-পুলিশের ইনচার্জ টিটু দত্ত বলেন, ‘লবণবাহী ট্রলারডুবির দুর্ঘটনায় অসুস্থ হয়ে পড়ায় দুজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রলারসহ নিখোঁজদের উদ্ধারে কাজ চলছে।’

নতুন কাস্টমস আইন কার্যকর ১ জুলাই

প্রকাশ: ০৮ মে ২০২৪, ০৪:১৮ পিএম
নতুন কাস্টমস আইন কার্যকর ১ জুলাই
ছবি : খবরের কাগজ

বাণিজ্য সহজীকরণ এবং রাজস্ব আদায়ে শৃঙ্খলা ও গতিশীলতা আনতে নতুন কাস্টমস আইন প্রণয়ন করা হয়েছে। আগামী ১ জুলাই থেকে নতুন আইনটি কার্যকর হবে।

মঙ্গলবার (৭ মে) চট্টগ্রাম নগরের আগ্রাবাদ এলাকায় ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে নতুন কাস্টমস আইন, ২০২৩ এর পরিচিতি শীর্ষক কর্মশালায় এ কথা বলেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি ওমর হাজ্জাজ।

চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও চট্টগ্রাম কাস্টম এবং এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের যৌথ আয়োজনে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে ওমর হাজ্জাজ বলেন, ‘প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ সালের মধ্যে উন্নত ও স্মাট বাংলাদেশ বিনির্মাণে ব্যবসা-বাণিজ্যসহ সব ক্ষেত্রে আধুনিকায়ন করা হচ্ছে। এরই অংশ হিসেবে সরকার আমদানি-রপ্তানি, ব্যবসার সুযোগ-সুবিধা বৃদ্ধি, নতুন নতুন শিল্পায়ন ও রাজস্ব আহরণ পদ্ধতি যুগোপযোগী এবং বহির্বিশ্বের সঙ্গে সামঞ্জস্য রেখে কাস্টমস আইন ২০২৩ প্রণয়ন করে। আইনটি কার্যকর করার আগে ব্যবসায়ীদের মতামত নেওয়া ও অবহিত করতে এ ধরনের উদ্যোগ প্রশংসনীয়।’

তিনি আরও বলেন, ‘নতুন এই আইনটির অন্যতম লক্ষ্য হচ্ছে ব্যবসায়ীকে কস্ট অব ডুয়িং বিজনেস কমানো এবং আর্থিক শৃঙ্খলা ও রাজস্ব আদায়ে গতিশীলতা আনা’ এই আইনের মাধ্যমে রাজস্ব প্রদানকারী ব্যবসায়ীরা যাতে কোনো ধরনের ক্ষতিগ্রস্ত ও হেনস্তার শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান তিনি।

চট্টগ্রাম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার সৈয়দ মুসফিকুর রহমান বলেন, ‘আগামী ১ জুলাই থেকে কার্যকর হচ্ছে কাস্টমস আইন, ২০২৩। আইন সম্পর্কে ব্যবসায়ী সমাজকে জানাতে এ ধরনের কর্মশালার আয়োজন করা হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশের কাস্টমস আইন ও আন্তর্জাতিক কাস্টমস অর্গানাইজেশন এবং বিশ্ব বাণিজ্য সংস্থার নীতিমালার আলোকে এ আইন প্রণয়ন করা হয়েছে। এই আইনের অন্যতম লক্ষ্য হচ্ছে বাণিজ্য সহজীকরণ ও কর আদায়ে শৃঙ্খলা আনা।’

তিনি আরও বলেন, ‘এই আইনের মাধ্যমে দেশের অভ্যন্তরীণ শিল্পের সুরক্ষার বিষয়টি আনা হয়েছে। এর মাধ্যমে আরও শক্তিশালী হবে দেশীয় উৎপাদন ব্যবস্থা। আইনে ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা নিশ্চিতের বিষয়টিকে প্রাধান্য দেওয়া হয়েছে। তাই স্টেকহোল্ডার কনসালটেশনের বিষয়টি অন্তর্ভুক্ত করা হয়েছে আইনে। এই আইন নিয়ে ব্যবসায়ীদের মধ্যে মতপার্থক্য তৈরি হলে তা সময়ে সময়ে সংশোধনের সুযোগ রয়েছে।’ তাই আইনের যে বিষয়গুলো অস্পষ্ট মনে হচ্ছে তা তুলে ধরার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান তিনি।

চট্টগ্রাম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের যুগ্ম-কমিশনার কামরুল হাসান বলেন, ‘নতুন আইনে ২৬৯টি ধারা রয়েছে, যার কিছু কিছু আগের আইনে ছিল। আবার কিছু কিছু ধারা সংযোজন করা হয়েছে। সংযোজিত নতুন ধারাগুলোর মধ্যে রয়েছে- পণ্য ঘোষণা প্রতিস্থাপন, পণ্য ঘোষণার সংশোধন ও প্রত্যাহার, সেল্ফ ক্লিয়ারেন্স, কনসালটেশন, ট্রান্সপারেন্সি ইস্যু, আমদানি-রপ্তানিকারকের দায়িত্ব, কতিপয় যানবাহনের ক্ষেত্রে বিধি নিষেধ, বিলম্বিত পরিশোধ ইত্যাদি নতুন আইনে সংযোজিত করা হয়েছে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন চেম্বার পরিচালক এ কে এম আক্তার হোসেন, অঞ্জন শেখর দাশ ও মাহফুজুল হক শাহ, রিলায়েন্স শিপিং অ্যান্ড লজিস্টিক লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মহ রাশেদ, লুব-রেফের এমডি মোহাম্মদ ইউসুফ, নাহার গ্রুপের পরিচালক ড. আবদুল হাই, সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের কাস্টমস বিষয়ক সম্পাদক আশরাফুল হক খান স্বপন, বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রাম মহানগরের সভাপতি সালামত আলী, বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রাম জেলার সভাপতি সালেহ আহমেদ সুলেমান ও বিএসআরএমের সিনিয়র ম্যানেজার মীর আলী মাহবুব হোসেন, চট্টগ্রাম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ মাহমুদুল হাসান, উপ-কমিশনার রোখসানা খাতুন প্রমুখ।

তারেক মাহমুদ/সালমান/

চট্টগ্রামে শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশ: ০৮ মে ২০২৪, ০৪:০৫ পিএম
চট্টগ্রামে শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার
গ্রেপ্তার জেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদার

চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদারকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ। দীর্ঘদিন তিনি পলাতক ছিলেন।

বুধবার (৮ মে) চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নাসির উদ্দিনের বিরুদ্ধে নেগোশিয়েবল ইনস্ট্রুমেন্ট (এনআই) অ্যাক্ট আইনে একটি মামলা ছিল। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। মঙ্গলবার (৭ মে) দিবাগত রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাইয়ের জোরারগঞ্জের পরাগলপুর এলাকায় নাসির উদ্দিনের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।’

গ্রেপ্তার নাসির উদ্দিন চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি। বিভিন্ন কর্মকাণ্ডে তিনি ব্যাপক সমালোচিতও হয়েছেন। ২০২৩ সালের ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে গান-বাজনা করে দিবসটি পালন করায় ভাইরাল হন এই শ্রমিক লীগ নেতা। নাছির উদ্দিনের আরশিনগর ফিউচার পার্ক নামে একটি পার্ক রয়েছে।

চলতি বছরের ৪ এপ্রিল সেখানে আয়োজিত ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিদের নিয়ে মোনাজাত করান তিনি। ওই মোনাজাতে এলোমেলোভাবে একের পর এক নানা কথা বলায় অতিথিরা হাসি ধরে রাখতে পারেননি। মুহূর্তেই ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক মন্তব্যের শিকার হন এই নেতা।

ইফতেখারুল/ইসরাত চৈতী/